1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
যে সব লক্ষণে বুঝবেন সঙ্গী সম্পর্কে আগ্রহী - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

যে সব লক্ষণে বুঝবেন সঙ্গী সম্পর্কে আগ্রহী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ বার ভিউ

রুকশান আরা: কটি সম্পর্কে অপরপক্ষ কেমন তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। অবশ্যই আপনার ভালোবাসার মানুষটি আপনার কাছে সেরা তবে যদি দ্বন্দ্বে থাকেন? সঙ্গীর কিছু সাধারণ লক্ষণ রয়েছে যার মাধ্যমে আপনি নিশ্চিত হতে পারেন যে সঙ্গীর কাছে আপনি গুরুত্বপূর্ণ কিংবা এই সম্পর্কে এগিয়ে নিতে তিনি আগ্রহী। এমনই কিছু লক্ষণ সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।

আপনাকে অধিক গুরুত্ব দেওয়া :

সঙ্গী যদি আপনাকে ভালোবেসেন থাকেন তবে তিনি অন্যদের চেয়ে আপনাকে বেশি গুরুত্ব দেবেন। অন্যদের সঙ্গে তার তোষামোদির পরিমাণও কমিয়ে দেবেন আগের চেয়ে। এমনটা বলছে সমীক্ষা।

নিয়মিত যোগাযোগ রাখা :

একসঙ্গে না থাকলেও সঙ্গী সারাদিন আপনার সঙ্গে যোগাযোগ রাখতে চেষ্টা করবেন। কেবল প্রয়োজন নয়, অপ্রয়োজনেও আপনাকে তিনি কল বা মেসেজ দিয়ে খোঁজখবর নেবেন। অর্থাৎ, আপনি যদি সঙ্গীর কাছ থেকে নিয়মিত কল বা মেসেজ পেয়ে থাকেন, তিনি যদি তার সব বিষয় আপনার সঙ্গে আলোচনা করতে আগ্রহ প্রকাশ করেন-তবে বুঝবেন আপনার ব্যাপারে তিনি আগ্রহী।

আলাদা সময় বের করা :

দৈনন্দিন জীবনে আমরা সবাই ব্যস্ত থাকি। পড়াশোনা, অফিস কিংবা পরিবারকে সময় দিতে হয় আমাদের। এই ব্যস্ততার মধ্যেই যদি সঙ্গী আপনার জন্য আলাদা করে সময় বের করেন, আপনার সঙ্গে দেখা করবেন বলে কাজ সামলিয়ে নিতে চেষ্টা করেন তবে বুঝবেন তার হৃদয়ে আপনার জন্য আলাদা জায়গা রয়েছে।

বন্ধু ও পরিবারের সঙ্গে পরিচয় করানো :

সাধারণত কেউ যখন একটি সম্পর্ক নিয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনা করেন তখন তিনি সঙ্গীকে বন্ধুমহল ও পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। যদি সঙ্গী আপনাকে তার বন্ধু বা পরিবারের কারোর সঙ্গে পরিচয় না করান তবে তার সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রোফাইলে পরিবর্তন লক্ষ্য করুন। বর্তমানে অনেকে প্রিয়জনের সঙ্গে ছবি বা তাকে নিয়ে লেখা স্ট্যাটাসের মাধ্যমে সবার সঙ্গে প্রিয় মানুষটিকে পরিচয় করিয়ে দিয়ে থাকেন।

ঝগড়া সামলে নেওয়া :

একটি সম্পর্কে ঝগড়া বা মনোমালিন্য হতেই পারে, এটি সম্পর্কেরই অংশ। আপনার সঙ্গী যদি সম্পর্কে সৃষ্টি হওয়া ঝগড়া দ্রুত মিটিয়ে নিতে চান, এর মানে এই সম্পর্ককে তিনি অনেকদূর নিতে চান। তবে সঙ্গীর পাশাপাশি নিজেরও এমনটাই চাওয়া উচিত।

কেবল এই লক্ষণগুলো মাধ্যমেই যে নিশ্চিত হওয়া যাবে সঙ্গী আপনাকে সত্যিই ভালোবাসেন- ব্যাপারটি এমন নয়। আবার এই লক্ষণগুলো না থাকলে যে সঙ্গী ভালোবাসেন না তাও নয়। এই লক্ষণগুলোর পাশাপাশি একটি সম্পর্কে অপরপক্ষের অবস্থান, চেষ্টা, চাওয়া ইত্যাদিই বলে দেবে সে আপনার সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আগ্রহী কিনা।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর