1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
নারীদের নামের প্রথমে যে অক্ষর থাকলে ধনী স্বামী পাবে ! - Ajkal London
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :

নারীদের নামের প্রথমে যে অক্ষর থাকলে ধনী স্বামী পাবে !

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার ভিউ

মাসুমা তাবাসসুম কানিজ : প্রত্যেক নারী এমন জীবনসঙ্গী পেতে চায় যে সবদিক থেকেই পরিপূর্ণ। তারা চায় তাদের স্বামী বুদ্ধিমান, রসিক এবং দায়িত্ববান হোক। এছাড়াও আরেকটি চাওয়া থাকে, সেটি হচ্ছে তার স্বামী যেন ধনী হয়।
তবে সবার ভাগ্যে তা থাকে না। খুব অল্প সংখ্যক নারীর জীবনেই এমন স্বামী মেলে। জ্যোতিষ শাস্ত্রের মতে এমন কিছু নামের নারী আছে যারা খুব সুখী হয় এবং সাধারণভাবে ধনী জীবনসঙ্গী পেয়ে থাকে। চলুন জেনে নেয়া যাক তাদের সম্পর্কে-
‘এস’
এই নামের নারীরা স্বামীর বন্ধু ও অনুগত হয়ে উঠতে পারে। এরা খুব দয়ালু স্বভাবের হয় এই কারণেই কেউ সমস্যায় পড়লে তাকে সাহায্য করতে পিছুপা হয়না। এরা নিজের হাতে সংসার কে এগিয়ে নিয়ে যায় এবং বাড়ির কাজে পারদর্শী হয়ে ওঠে। ভালোবাসার জন্য এরা সবকিছুই করতে পারে। এই নামের নারীদের স্বামিরা অনেক ক্ষেত্রে অনেক সম্পত্তির মালিক হয়ে থাকে।
‘আর’
এই নামের নারীরা খুব ধৈর্য্যশালী হয়ে থাকে। ভালোবাসার দ্বারা জীবনসঙ্গীর মন জয় করতে পারে তারা। এরা খুব জ্ঞানী হয়। সাধারণভাবেই এই নামের নারীদের স্বামীরা ধনী হয়ে থাকেন।
‘এম’
এম দিয়ে শুরু নামের নারীরা খুব নম্র ও ভদ্র হয়ে থাকে। এরা তাদের জীবনসঙ্গী কে খুবই বিশ্বাস করে। এরা কোনো কাজ নিষ্ঠা ও বিশ্বাসের সঙ্গে করে থাকে। এরা যে কোনো কাজ নিখুঁতভাবে করতে ভালোবাসে। কোনো কাজে এরা অন্যদের থেকে এগিয়ে থাকতে পছন্দ করে। ভাগ্য এদের সঙ্গে থাকে এই কারণেই এরা খুব ধনী জীবনসঙ্গী পেয়ে থাকে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর