1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন - Ajkal London
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২০০ বার ভিউ

বিথি আখতার,পর্তুগাল থেকে: পর্তুগালের প্রবাসী বাংলাদেশি সংবাদকর্মীদের সুসংগঠিত প্রয়াসে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের কার্যকরী কমিটি পুনর্গঠিত হয়েছে।গত মঙ্গলবার ১ মার্চ সংগঠনটির এক সাধারণ সভায় পর্তুগাল বাংলা প্রেসক্লাবের ২০২২-২০২৩ এর কার্যকরী কমিটি চূড়ান্ত করা হয়।

লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকায় স্থানীয় চারর্কল রেস্টুরেন্টে উপস্থিত সদস্যদের মতামত ও আলোচনার পরিপ্রেক্ষিতে এবং সংগঠনকে আরও শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য ২০ সদস্যর এই কমিটি করা হয়। এতে ফরিদ আহমেদ পাটোয়ারীকে (ঢাকা পোস্ট) সভাপতি ও রাসেল আহম্মেদকে (এটিএন নিউজ ইউ.কে) সাধারণ সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া সহ-সভাপতি হলেন জহুরুল ইসলাম মুন (যমুনা নিউজ), তারিকুল হাসান আশিক (সময় সংবাদ), এফ আই রনি (স্টার বিডি নিউজ)। এতে সহ-সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার এইচ খান ফাহিম (আই নিউজ), শহীদ আহমদ (দৈনিক ইনকিলাব ও ডাক বাংলা.কম) ও মনির হোসেন। সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ তানভীর আহমদ (এসএ টিভি ও বাংলা নিউজ.কম), সহ-সাংগঠনিক সম্পাদক সমীর দেবনাথ, কোষাধক্ষ্য জাহিদ কায়সার (প্রবাস কথা), প্রচার সম্পাদক মো. এনামুল হক একুশেটিভি.কম), দফতর সম্পাদক মোহাম্মদ শাহজাহান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন (আটলান্টিক টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. হাসান কোরাইশী, অভিবাসনবিষয়ক সম্পাদক আবু সাঈদ (জাগো নিউজ)।
কার্যকরী নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদ, বেলাল আহমেদ (এনটিভি ইউরোপ), রাহিব ফয়সল (দৈনিক রুপান্তর), শওকত আলম।

সভা শেষে প্রেসক্লাবের নতুন দায়িত্বপ্রাপ্তরা আশাবাদ ব্যক্ত করেন প্রবাসীবান্ধব ভয়েজ অব বাংলাদেশ কমিউনিটি পর্তুগালের মুখপাত্র হিসেবে জোরাল ভূমিকা রাখবে। সামনের দিনগুলোতে যা পর্তুগাল ও বাংলাদেশের মধ্যে সেতুবন্ধন তৈরিতে ভূমিকা রাখবে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর