1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
নিউইয়র্কে ভালোবাসা দিবস উদযাপন - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

নিউইয়র্কে ভালোবাসা দিবস উদযাপন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৩ বার ভিউ

আয়সা আখতার,নিউইয়র্ক থেকে: সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নিউইয়র্কে বসবাসকারী বাংলাদেশিরাও ভালোবাসা দিবস উদযাপন করেছেন। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় জামাইকার একটি চাইনিজ রেস্টুরেন্টে এ আয়োজনে অংশ নেন বিভিন্ন শ্রেণি পেশার নর-নারী। এ সময় সংস্কৃতিকর্মী কানিজ ফাতেমা শাওন ও সঙ্গীত শিল্পী শম্পা জামানের সঞ্চালনায় প্রবাসীরা মেতেছিলেন গান-গল্প ও ঘরোয়া খেলায়।

আয়োজক কানিজ ফাতেমা শাওন বলেন, আমরা প্রথমবারের মতো এমন আয়োজন করেছি। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদেরকে অনুপ্রাণিত করেছে। আগামীতে আমরা সবার অংশগ্রহণমূলক আরো অনুষ্ঠানের আয়োজন করব।

ব্যবসায়ী নুরুল আফসার সেন্টু ও রফিকুল ইসলাম পাটোয়ারী ঘরোয়া খেলার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। আমেরিকান লুসি, বাংলাদেশি কান্তা কাবির এবং মনিকা বিশ্বাস মুক্তা ঘরোয়া খেলার বিজয়ী পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী কান্তা কাবির বলেন, বাংলাদেশিদের অন্যান্য অনুষ্ঠানের মতো শুধু খাবার এবং গান-বাজনা দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়নি। খেলা এবং ভালোবাসার মানুষদের নিয়ে প্রত্যেকের কথা বলায় অনুষ্ঠানটি হয়ে ওঠে সবার। সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণ ভালোবাসার অনুষ্ঠানটিকে অনন্য করে তোলে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর