1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
ইউকেবিসিআই এর উদ্যোগে বিজনেস নেটওয়ার্কিং ইভেন্ট অনুষ্ঠিত - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ইউকেবিসিআই এর উদ্যোগে বিজনেস নেটওয়ার্কিং ইভেন্ট অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • প্রকাশিত : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৫০ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: বৃটিশ বাংলাদেশী শীর্ষ ব্যবসায়ীদের সংগঠন ইউকে বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (ইউকেবিসিআই) ইস্ট অব ইংল্যান্ড রিজিওয়েনের উদ্যোগে রবিবার ৫ মে এক বিজনেস নেটওয়ার্কিং ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ইউকেবিসিসিআই এর ডাইরেক্টর ও ইস্ট অব ইংল্যান্ড রিজিয়নের প্রধান সিদ্দিকুর রহমান জয়নালের সভাপতিত্বে এবং রহিমা মিয়া ও সলিসিটর শাহীন উদ্দিনের যৌথ পরিচালনায় ওয়াটফোর্ডের রাজ গার্ডেন রেস্টুরেন্টে অনুষ্ঠিত নেটওয়ার্কিং অনুষ্ঠানে ইউকেবিসিসিআই—এর নতুন মেম্বারদের সুবিধা নিয়ে আলোচনা করেন মিডল্যান্ড রিজিওন প্রধান ইমাম উদ্দিন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ইউকের শীর্ষ ব্যবসায়ী ইকবাল আহমদ ওবিই, সংগঠনের প্রেসিডেন্ট এম জি মৌলা মিয়া এমবিই, সাবেক প্রেসিডেন্ট বজলুর রশীদ এমবিই, ডাইরেক্টর ব্যারিস্টার আনোয়ার বাবুল মিয়া, ডাইরেক্টর সাইফুল আলম, আব্দুল করিম নাজিম, ডক্টর জশ, ফারজানা নিলা ও শিক্ষাবিদ ডক্টর নাজিয়া হোসেন এমবিই, কাউন্সলার রিতা বেগম সহ জাতীয় ও স্থানীয় ব্যবসায়ী ও কমিউনিটি নেতারা।

অনুষ্ঠানে সংগঠনের প্রেসিডেন্ট এম জি মৌলা মিয়া সম্প্রতি বৃটিশ রাজার কাছ থেকে এমবিই উপাধি পাওয়ায় তাঁকে পুস্পস্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে ব্যবসায়ী নেতারা বলেন,তারা শুধু সভা সেমিনার মধ্যে সীমিত না থেকে ইউকে ও বাংলাদেশ সরকারের সাথে ব্যবসায়ীদের স্বার্থে শক্তিশালী লবিস্ট হিসেবে কাজ করছেন। বৃটিশ বাংলাদেশী তরুন প্রজন্মকে উৎসাহিত করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।ব্যবসায়ী নেতারা ব্যবসা ক্ষেত্রে সমস্যা সমাধানে কাজ করতে ব্যবসায়ীদের ইউকে বিসিসিআই এর সদস্য হওয়ার আহ্বান জানান।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর