1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
আমিরাতে সিলেট যুব পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

আমিরাতে সিলেট যুব পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১০৪ বার ভিউ

আলি আকবর,আবুধাবি থেকে: সংযুক্ত আরব আমিরাতে সিলেট যুব পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (২ জুন) রাজধানী আবুধাবির জাফরি হোটেলের হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মুহাম্মদ কাচা উদ্দিন। মুহাম্মদ মাহবুব আলম চৌধুরী কামরানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন এন আর বি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর আলহাজ্ব আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ওয়াহিদুজ্জামান বাবুল, বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা সামছুল কবির পুতুল, বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের দাতা সদস্য কামাল হোসেন, জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএইয়ের সভাপতি মুহাম্মাদ জুবের আহমদ, সিলেট যুব পরিষদের সাবেক সভাপতি তৈয়ব সাফাত আলী, সাবেক সহ-সভাপতি উদ্দিন আসুক, যুগ্ম সাধারণ সম্পাদক সুনাম উদ্দিন ইমরান, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুস শহিদ, এমদাদুল হক রনি ও মুহাম্মদ জসিম উদ্দিন।

সাবেক ধর্ম সম্পাদক হাফেজ জুবের আহমদের কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জামিল খান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক অর্থ সম্পাদক সাহাব উদ্দিন, সাবেক প্রচার সম্পাদক মুহাম্মদ শাহবাজ আলী, আব্দুল্লা আল মুন্না, রাজিব আহমদসহ আরও অনেকে। এ ছাড়াও বিভিন্ন অঙ্গনের কমিউনিটি নেতারা, সাংবাদিক, প্রকৌশলীসহ প্রবাসী বাংলাদেশিরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনে গণতান্ত্রিক নিয়মে সবার মতামতের ভিত্তিতে ২০২২/২০২৩ সালের কমিটির জন্য ওয়াহিদুজ্জামান বাবুলকে প্রধান পৃষ্ঠপোষক ও মুহাম্মদ কাচা উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে নতুন কমিটি ঘোষণা করা হয়। মুহাম্মদ তৈয়ব সফাত আলীকে সভাপতি, মাহবুব আলম চৌধুরী কামরানকে সাধারণ সম্পাদক ও মুহাম্মদ সাহাব উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির নেতারা সিলেটসহ সারাদেশের মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর