1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
বাহরাইনে যুবদলের আহ্বায়ক কমিটির সভা - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

বাহরাইনে যুবদলের আহ্বায়ক কমিটির সভা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১১৬ বার ভিউ

মো. স্বপন মজুমদার,বাহরাইন থেকে: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন কেন্দ্রীয় আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টায় দেশটির রাজধানী মানামা কিউ রেস্টুরেন্টে পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং দলীয় সংগীত ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সভায় সংগঠনের আহবায়ক মো. মোস্তাক আহমেদের সভাপতিত্বে ও সম্মানিত সদস্য মোস্তাফিজুর রহমান জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক যুবদল কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আকবর হোসেন কচি। গেস্ট অব অনার ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সাবেক উপদেষ্টা ইউসুফ হোসেন সেলিম। প্রধান আলোচক ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সরকার।

আলোচনা শেষে শহিদদের আত্মার শান্তি ও দেশ-জাতির মঙ্গল কামনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে মোনাজাত করেন বাহরাইন যুবদল আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ সেলিম আহমেদ।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর