1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
লন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

লন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৯ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: লন্ডন বাংলা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও ট্রেজারার সালেহ আহমদসহ পূর্ণাঙ্গ কমিটিকে বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে । অভিনন্দন জানিয়েছেন, ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনিম, বাংলাদেশী অধ্যুষিত পপলার এন্ড লাইম হাউস আসনের এমপি আপসানা বেগম । তাঁরা নির্বাচনের ফলাফল ঘোষণার পর প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে খুদেবার্তা পাঠিয়ে অভিনন্দন জানান ।

এদিকে, কমিউনিটির শীর্ষস্থানীয় সংগঠনগুলোর পক্ষ থেকেও প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানো হয়েছে। অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকের প্রেসিডেন্ট এম এ মুনিম, জেনারেল সেক্রেটারি মিঠু চৌধুরী, চীফ ট্রেজারার সাইদুর রহমান বিপুল ও প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি ফরহাদ হোসেন টিপু ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট বশির আহমদ, ডাইরেক্টর জেনারেল সাইদুর রহমান রেনু, ফাইন্যান্স ডাইরেক্টর মনির আহমদ ও লন্ডন রিজিয়নের প্রেসিডেন্ট আবুল হায়াত নুরুজ্জামান । ইউকে বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির চেয়ারম্যান ইকবাল আহমদ ওবিই ও প্রেসিডেন্ট নাজমুল ইসলাম নুরু, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের প্রেসিডেন্ট ব্যারিস্টার আতাউর রহমান, সাধারণ সম্পাদক খসরু খান ও কোষাধ্যক্ষ সালেহ আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল করীম চৌধুরী ও ট্রেজারার সুফী সুহেল আহমদ।

অভিনন্দন বার্তায় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, লন্ডন বাংলা প্রেসক্লাব এই কমিউনিটির একটি মর্যাদাশীল সংগঠন। নতুন কমিটির নেতৃত্বে এই সংগঠন আরো অনেকদূর এগিয়ে যাবে বলে আমাদের বিশ্বাস। বিগত দিনগুলোতে প্রেস ক্লাব যেভাবে বাংলাদেশী কমিউনিটি সংগঠনগুলোর কার্যক্রমে সহযোগিতা করে আসছে, তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে নেতৃবৃনদ আশা প্রকাশ করেন । বিলেতে বাংলা ভাষা, সংস্কৃতি ও কমিউনিটির উন্নয়নে লন্ডন বাংলা প্রেসক্লাবের সাথে মিলে কমিউনিটি সংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি পূর্ব লন্ডনের ইপ্রেশন ইভেন্ট হলে উৎসবমুখর পরিবেশে লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন (২০২২-২০২৪) অনুষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর