1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
খুলনা ডিভিশন ইউকের ষষ্ঠ বার্ষিকী রিইউনিয়ন - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

খুলনা ডিভিশন ইউকের ষষ্ঠ বার্ষিকী রিইউনিয়ন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১১৪ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: যুক্তরাজ্যে বসবাসরত শতাধিক খুলনা বিভাগ বাসীর আনন্দ মুখর উপস্থিতিতে গতকাল রবিবার,২০২১, পূর্ব লন্ডনের স্টিফোর্ড কমিউনিটি সেন্টারে আয়োজিত হয়ে গেল এক ঝাঁকজমকপূর্ন ষষ্ঠ বার্ষিকী রিইউনিয়ন। আলোচনা সভা , সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতি ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি হয়ে ওঠে এক আনন্দমূখর মিলনমেলায়, কভিড ১৯ লকডাউনের পরে আবারও মিলিত হতে পেরে নিজেদের যেন নতুন করে চেনার এক আবেগময় পরিস্থিতি তৈরি হয় সেখানে।
বেলা ১২ টায় শুরু হওয়া অনুষ্ঠানটি সাবেক চেয়ারম্যান ফকির তারিকুল ইসলামের সভাপতিত্তে এবং অ্যাডভোকেট মুহাম্মাদ মহিব্বুল্লাহ , ও আইনজীবি মো: ডলার বিশ্বাসের যৌথ পরিচালনায় শুরু হয়। এতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তিলাওয়াত করেন সাবেক ছাত্র নেতা মো: মোহিব্বুল্লাহ।
অনুষ্ঠানে অভিজ্ঞতা শেয়ার করে বক্তৃতা প্রদান করেন প্রতিথযশা আলেম,মিডিয়া ব্যক্তিত্ব শায়েখ ডঃ আব্দুস সালাম আজাদী, বিশিস্ট গবেষক ও মিডিয়া ব্যক্তিত্ব ড. কামরুল হাসান, বিশিস্ট সলিসিটর মো: গোলাম আযম, শিক্ষাবিদ মো.লতিফুর রহমান, আইনজীবি মো: কামরুল ইসলাম, বিশিস্ট ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম, মিডিয়া ব্যক্তিত্ব মো: ওমর ফারুক,বিশিস্ট ব্যবসায়ী এরশাদুল্লাহ,সাবেক ছাত্র নেতা ও বিশিস্ট ব্যবসায়ী মো: হাসান খান, সাবেক ছাত্র নেতা কাজী এমদাদুল হক, সাবেক ছাত্র নেতা ও কমিউনিটি লিডার সাজ্জাদ এইচ মিলন, বিশিস্ট কমিউনিটি লিডার মো: ফারুক হোসাইন ব্যাপারী, অ্যাডভোকেট উম্মে হাবিবা, ব্যারিস্টার শামছুল আরেফিন হিমেল,মো: মনিরুল ইসলাম, কমিউনিটি লিডার মো: শাহ আলম,শরুফা আক্তার, নাজমা খাতুন, ইসরাতুল জান্নাত, শারমিন আক্তার, সুরাইয়া আক্তার ইভা, হ্যাপি ইসলাম, মনিরা ইসলাম প্রমুখ।
বক্তারা সকলেই কভিড ১৯ লকডাউনের পরে আবার ও অত্যন্ত আনন্দ মুখর পরিবেশে পরিবারের সকলকে নিয়ে এ ধরনের এক মিলনমেলায় মিলিত হতে পেরে সন্তুষ্টি প্রকাশ করে অভিমত ব্যক্ত করেন। এবং খুলনা ডিভিশন ইউকের কার্যক্রমকে শক্তিশালী করার মধ্যদিয়ে কমিউনিটির ঐক্য ও বাংলাদেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা পালনের আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে মনোজ্ঞ সংগীত পরিবেশন করে সমগ্র আয়োজনকে আনন্দময় করে তোলেন বিশিস্ট সংগীত শিল্পি মো: ওমর ফারুক।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর