1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স এর উদ্যোগে ইমাম এন্ড চিলড্রেন সেফগার্ডিং ট্রেনিং অনুষ্ঠিত - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স এর উদ্যোগে ইমাম এন্ড চিলড্রেন সেফগার্ডিং ট্রেনিং অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৪৮ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: ব্রিটেনের সর্বদলীয় উলামায়ে কেরামদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম— এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স (এআইটি) কর্তৃক আয়োজিত ইমাম এন্ড চিলড্রেন সেফগার্ডিং ট্রেনিং ২০২৪ বিপুলসংখ্যক উলামায়ে কেরামগনের অংশগ্রহণে ২৪ এপ্রিল বুধবার পূর্ব লন্ডনে অবস্থিত লন্ডন মুসলিম সেন্টারের সেমিনার হলে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ট্রেজারার মাওলানা শেখ মনোয়ার হুসাইনের পরিচালনায় অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মাওলানা সালেহ আহমদ ভূঁইয়া। পবিত্র কুরআন শরীফ তেলাওয়াতের মাধ্যমে ট্রেনিং এর কার্যক্রম শুরু করা হয়।

সভাপতির উদ্বোধনী বক্তব্যের পরে ইমামদের করণীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন ইষ্ট লন্ডন মসজিদের ইমাম ও খতিব এবং এ আই টি এর এডভাইজারী বোর্ডের সদস্য হাফিজ মাওলানা আবুল হোসেন খাঁন।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফুর রহমান। বিশেষ মেহমানদের মধ্যে বক্তব্য রাখেন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার এবং এ আই টির এডভাইজারী বোর্ডের সদস্য প্রফেসর আব্দুল কাদের সালেহ।

কাউন্সিলের নির্ধারিত ট্রেইনারের মাধ্যমে সকাল ১০.৩০ মিনিট থেকে ১.০০ পর্যন্ত এসোসিয়েশনের শতাধিক সদস্যদের ট্রেনিং দেয়া হয়। ট্রেনিং শেষে অংশ গ্রহণ কারিদের সার্টিফিকেট প্রধান করেন মেয়র লুৎফুর রহমান এবং অতিথিবৃন্দ।

ইসি মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন খাঁন, মাওলানা হাফিজ হুসাইন আহমদ, মাওলানা কাজী নাসির উদ্দিন মাওলানা ফজলুর রহমান,মাওলানা দিলওয়াল হুসাইন, মাওলানা আবু সুফিয়ান, সুহেল আহমদ, মোহাম্মদ ফরিদ উদ্দিন ও মোঃ আব্দুল্লাহ।— সংবাদ বিজ্ঞপ্তি

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর