1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
সিলেট প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ইকরামুল কবির,সম্পাদক সিরাজুল ইসলাম - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সিলেট প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ইকরামুল কবির,সম্পাদক সিরাজুল ইসলাম

রিপোর্টার নাম
  • প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক: শত বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।নির্বাচনে সভাপতি পদে সময় টেলিভিশনের সিলেট ব্যুরো চিফ ইকরামুল কবির সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেটের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম।

নগরের সুবিদবাজারস্থ প্রেসক্লাবের নিজস্ব ভবনে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এমাদউল্লাহ শহীদুল ইসলাম শাহীন।ঘোষিত ফলাফলে ৫৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সময় টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইত্তেফাক-এর সিলেট ব্যুরো প্রধান হুমায়ুন রশিদ চৌধুরী পান ৩৪ ভোট। আবদুল কাদির তফাদার পান ৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে বিজয়ী হছেন সিলেটের ডাক-এর প্রধান প্রতিবেদক মোহাম্মদ সিরাজুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আফতাব উদ্দিন পান ৩৫। প্রভাতবেলার সম্পাদক কবীর আহমদ সোহেল পান ১০ ভোট।

সহসাধারণ সম্পাদক পদে ৪ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন এনটিভির আনিস রহমান। তিনি পান ৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার নূর আহমদ পান ৪৬ ভোট।

সহসভাপতি পদে সর্বোচ্চ ৫৭ ভোট পেয়ে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ। দ্বিতীয় সর্বোচ্চ ৫২ ভোট পেয়ে সহসভাপতি হয়েছেন বাপ্পা ঘোষ চৌধুরী। এছাড়াও এ পদে ৩০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মো. ফয়ছল আলম।

সহসাধারণ সম্পাদক পদে ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) শুয়াইবুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভোরের কাগজের খালেদ আহমদ পেয়েছেন ৩০ ভোট। এছাড়া এ পদে ইনকিলাবের ফয়সাল আমীন ১৭ এবং দিগেন সিংহ ১৪ ভোট পেয়েছেন।

ক্রীড়া সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শেখ আব্দুল মজিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এটিএম তুরাব পেয়েছেন ৩৬ ভোট।মাত্র ১ ভোট ব্যবধানে পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হয়েছেন কবির আহমদ। তিনি পেয়েছেন ৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মুহিবুর রহমান পেয়েছেন ৪৭ ভোট।

এছাড়াও সদস্য পদে সর্বোচ্চ ৬৩ ভোট পেয়ে প্রথম সদস্য নির্বাচিত হয়েছেন সিলেট মিরর-এর আলোকচিত্রি শেখ আশরাফুল আলম নাসির। এ ছাড়া যথাক্রমে ৫৩ ভোট পেয়ে আব্দুর রাজ্জাক দ্বিতীয় ও ৪৯ ভোট পেয়ে সুনীল সিংহ সদস্য নির্বাচিত হয়েছেন।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর