1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
আমি ফ্রি নই এই মুহূর্তে - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

আমি ফ্রি নই এই মুহূর্তে

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১২৭ বার ভিউ

রাবেয়া সুলতানা,ঢাকা থেকে: কাজী আনোয়ার হোসেন মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে তৈরি হচ্ছে ‘এমআরনাইন’ সিনেমা। ছবিটিতে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় করার কথা থাকলেও অবশেষে সরে দাড়ালেন তিনি।

মিম জানান, শিডিউল জটিলতার কারণে ছবিটিতে অভিনয় করতে পারছেন না। তিনি বলেন, ‘প্রথমে গত বছরের ডিসেম্বরে একবার ডেট দিয়েছিলাম। এরপর চলতি বছরের জানুয়ারির শেষে, তারপর ফেব্রুয়ারির শেষে এভাবে কয়েকবার শিডিউল দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে শুটিং শুরু হয়েছে। কিন্তু আমি ফ্রি নই এই মুহূর্তে। যার কারণে কাজটি করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না।’

জানা গেছে, ১৪ মে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে শুটিং শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটির। এটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবি এম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। ছবিতে তিনি ভারতীয় গুপ্তচর সুলতা রাও চরিত্রে দেখা যাওয়ার কথা। আপাতত সেটি হচ্ছে না।

‘এমআর নাইন’ সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর