1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
শিগগিরই নতুন কাজের খবর দিতে পারবো -তানজিন তিশা - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

শিগগিরই নতুন কাজের খবর দিতে পারবো -তানজিন তিশা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১২৭ বার ভিউ

রাবেয়া সুলতানা,ঢাকা থেকে: গেল ১২ ফেব্রুয়ারি বাবা হারান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা তানজিন তিশা। বাবাকে হারানোর পর স্বাভাবিক জীবনে ফিরে আসতে বেশকিছুটা দিন সময় লেগেছে তার। এরমধ্যে অনেকেই কাজের জন্য যোগাযোগ করলেও তিনি মানসিকভাবে প্রস্তুত ছিলেন না। তবে নিজেকে কিছুটা মানসিকভাবে প্রস্তুত করে গেল মাসের দিকেই কাজে ফেরেন এ অভিনেত্রী। সামনেই ঈদ, আর তাই ফিরেই ব্যস্ত হয়ে পড়েন তিনি।

তানজিন তিশা জানান, বাবাকে হারানোর পর অনেকটা একা হয়ে পড়েছিলাম। যার কারণে মানসিকভাবে প্রস্তুত হতে একটু সময় নিয়েছিলাম। অনেকেই কাজের জন্য যোগাযোগ করছিলেন তাই ভাবলাম বাসায় থাকলে হয়তো বাবাকে মনে করে সারাক্ষণই মন বিষণ্ণ করে থাকবো, এর চেয়ে কাজে মনোযোগ দিই।

তিনি বলেন, এরমধ্যে কয়েকটা ঈদের নাটক করেছি, হাতে আরও কিছু কাজ রয়েছে। অনেক বেশি কাজ করতে চাই না। যে কয়েকটা কাজ করেছি এবং সামনে শিডিউল দিয়েছি সবগুলো কাজেই ভিন্নতা রেখেছি। গল্পের চরিত্র নিয়ে আরও অনেক বেশি সতর্ক থাকার চেষ্টা করছি। একই ঘরানা থেকে বের হয়ে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে এক্সপ্লোর করার চেষ্টা করছি। ভার্সেটাইল চরিত্র করতে চাই।

অভিনয় শেখার তো আসলে শেষ নেই, আমি প্রতিনিয়তই অভিনয় শেখার চেষ্টা করি। প্রতিনিয়তই নতুন নতুন চরিত্রে নিজেকে প্রতিস্থাপন করে নিজেকে নতুন করে আবিষ্কার করি। দর্শক যেন বিরক্ত না হন তাই শুধু দুই-তিনজন নয়, প্রায় সবার সঙ্গেই কাজ করছি। এবার ঈদেও দর্শক জুটিতে এবং কাজে ভিন্নতা পাবে।

ওটিটির কাজ প্রসঙ্গে তিশা বলেন, কাজে ফেরার পর দুয়েকটি প্লাটফর্মের সঙ্গে কথা হয়েছে। এখনও প্রাথমিক অবস্থাতেই রয়েছে, চূড়ান্ত কিছু হয়নি। ওটিটির কাজ এখন বেশ ভালো হচ্ছে, তাদের বাজেটও ভালো থাকে এবং আয়োজনও থাকে বেশ। যার কারণে এ প্লাটফর্মে নিজেকে নতুন ভাবে উপস্থাপন করার পর্যাপ্ত সুযোগ রয়েছে বলে আমি বিশ্বাস করি। শিগগিরই নতুন কাজের খবর দিতে পারবো, আশা করি।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর