1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
কাজল রেখা’য় ভিলেন চরিত্রে মিথিলা - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

কাজল রেখা’য় ভিলেন চরিত্রে মিথিলা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৫৪ বার ভিউ

রুকশান আরা,ঢাকা থেকে: এক সপ্তাহের জন্য ২৪ ফেব্রুয়ারি কলকাতার ‌‘মন্টু পাইলট’ ইউনিট থেকে ঢাকায় নেমেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। মুখে বলেছিলেন- মূল উদ্দেশ্য দুটি, ‘আইরা আর মায়ের অভিযান’ সিরিজের নতুন বই ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ প্রকাশ এবং আইরাকে নিয়ে দ্রুত ফিরে যাওয়া; কারণ ইশকুল খুলে গেছে।

মনে মনে যে আরও একটি বিশেষ বিষয় ছিলো সেটি তখন বলেননি এই অভিনেত্রী। অবশেষে জানালেন গিয়াস উদ্দিন সেলিমের অনুদানের ছবি ‘কাজল রেখা’য় যুক্ত হলেন তিনি। অনেকেই ধারণা করেছিলেন, কাজল চরিত্রেই পাওয়া যাবে মিথিলাকে। কারণ, সেলিম সেই রহস্যের জট খোলেননি এখনও। অপেক্ষায় আছেন সংবাদ সম্মেলনের। তার আগেই  কাজল বিষয়ক সম্ভাবনার কথা নাকচ করে দিলেন মিথিলা।

বললেন, ‘আমি কাজটা করছি। তবে কাজল রেখার চরিত্রে নয়। এখানে আমি মেইন এন্টাগনিস্ট। মানে বাংলায় বলা যায় প্রথম ভিলেন! এমন চরিত্রে আগে আর কাজ করিনি আমি। সেজন্যই করা। আরও একটি বিষয়, সেলিম ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। সেটাও একটা ভালোলাগার বিষয়।’

জানা গেছে, ‘কাজল রেখা’য় কঙ্কণ দাসীর চরিত্রে দেখা যাবে মিথিলাকে। চরিত্রটি সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ‘এটা ১৬০০ খৃষ্টাব্দের রূপকথা। যেখানে দেখা যায়, কঙ্কণ দাসী অত্যন্ত পাওয়ারফুল একটি চরিত্র। খুবই বুদ্ধিমতী কিছুটা উচ্চাকাঙ্ক্ষী। যদিও বাস্তবে আমি দুইটার একটাও না- তবে পর্দায় সেটি ফুটিয়ে তোলার চেষ্টা থাকবে। আপাত স্ক্রিপ্ট পাঠে ডুবে আছি।’

না, এখনই মিথিলা যুক্ত হচ্ছেনা ‘কাজল রেখা’র ইউনিটে। স্ক্রিপ্ট পড়েই ফের উড়াল দিচ্ছেন কলকাতায়। এরপর ফিরবেন সেলিমের শুটিং সিগনাল পেলে।

ছবিটির নাম ভূমিকায় কাজ করছেন নবাগতা মন্দিরা চক্রবর্তী। অপর কেন্দ্রীয় চরিত্রে থাকছেন শরিফুল রাজ।

এ দিকে মিথিলা অভিনীত ছয়টি সিনেমা এখন মুক্তির অপেক্ষায় আছে দুই বাংলায়। যার প্রতিটিতেই প্রধান নারী চরিত্রে রয়েছেন তিনি। শুটিং চলছে হইচই অ্যাপের জনপ্রিয় সিরিজ ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর