1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
আবারও অভিনয়ে শবনম বুবলী - Ajkal London
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

আবারও অভিনয়ে শবনম বুবলী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৩ বার ভিউ

রাবেয়া সুলতানা,ঢাকা থেকে: সিনেমায় অভিনয় করে অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। মাঝে বছরখানেক বিরতি কাটিয়ে আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি।

করোনাকালেও দারুণ ব্যস্ততা নিয়ে অভিনয় করছেন। কাজের এ ধারাবাহিকতায় সম্প্রতি ‘মায়া’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় এতে তার বিপরীতে রয়েছেন তিন নায়ক।

তারা হলেন-আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান। রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে বর্তমানে এ সিনেমার শুটিং চলছে। এতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, ‘এরই মধ্যে পাঁচ দিনের শুটিং শেষ করেছি। আরও কয়েকদিন চলবে। অসম্ভব সুন্দর একটি গল্প নিয়ে এটি নির্মিত হচ্ছে। আশা করছি, ভালো একটি সিনেমা হবে।

তা ছাড়া এই প্রথম এক সিনেমায় তিন নায়কের বিপরীতে অভিনয় করছি। তাই এ সিনেমায় নতুনভাবে আমাকে দেখা যাবে।’ এদিকে আরও কয়েকটি সিনেমায় যুক্ত আছেন এ চিত্রনায়িকা।

এগুলো হলো-সৈকত নাসিরের পরিচালনায় ‘তালাশ’, ‘ক্যাসিনো’, আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় ‘চোখ’, তপু খানের পরিচালনায় ‘লিডার’, মোহাম্মদ ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি বুবলী টিভি বিজ্ঞাপনেও অভিনয় করছেন। তার অভিনীত নতুন বিজ্ঞাপন টিভি চ্যানেল ও অনলাইনে প্রচার হচ্ছে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর