1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
৫০ লাখ পেরিয়ে ‘বিয়ে বাড়ির গল্প’ - Ajkal London
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২২ অপরাহ্ন

৫০ লাখ পেরিয়ে ‘বিয়ে বাড়ির গল্প’

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬০ বার ভিউ

সিলসিলা অয়,ঢাকা থেকে: বিয়ে বাড়িতে ঘটে যাওয়া নানা হাস্যরসাত্মক ঘটনা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে বাড়ির গল্প’। গেল সপ্তাহে নিলয় আলমগীর ফিল্মস (নাফ) ইউটিউব চ্যানেলে অবমুক্ত হওয়া এ নাটকটি বেশ ভালো দর্শক সাড়া পাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুধু তাই নয়, মাত্র ৭ দিনেই এর ভিউ ছাড়িয়েছে ৫০ লাখেরও বেশি। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে নাটকটির ছোট ছোট কিছু ভিডিও ক্লিপস, যেগুলোর একেকটার ভিউ ২ কিংবা ৩ মিলিয়নেরও বেশি।

কানিজ শারমীন সুমির গল্পে নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আদিফ হাসান। এটি তার প্রথম নির্মিত নাটক। এখানে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন সাব্বির অর্ণব ও মুন। এছাড়াও আরও রয়েছেন ইমরান আজান, তুর্য, সাফা, পরশ, হেলাল, নূর, মির্জা, সুমাইয়া, রাকিব, আঁখি, রাসেল, আসিফ, লিটন প্রমুখ।

অভিনেতা সাব্বির অর্ণব বলেন, ‘খুবই কমন গল্পের একটা কাজ কিন্তু এত বেশি দর্শক সাড়া পাবে ভাবি নি। একদম নতুন জুটি এবং পরিচালকেরও এটা প্রথম কাজ। গত কয়েকদিন ধরে কাজটি নিয়ে এত বেশি সাড়া পেয়েছি যা অভাবনীয়। অনেকেই আমাকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন, কাজটি তাদের ভালো লেগেছে।’

তিনি আরও বলেন, ‘এত কম সময়ে এত দর্শক কাজটি দেখবে সেটা আশা করিনি। মাত্র ৭ দিনেই পঞ্চাশ লাখ দর্শক নাটকটি দেখেছেন। আমার জন্য এটাই অনেক। মনে হচ্ছে খুব শিগগিরই এটা কোটি পেরিয়ে যাবে। রেকর্ড হবে কি না জানিনা, তবে দর্শকরা পছন্দ করেছেন, এতেই আমি খুশি। এখন নতুন করে কাজের প্রতি আরও একটু সিরিয়াসনেস কাজ করছে এবং দায়বদ্ধতা বাড়ছে বলেই মনে করছি।’

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নাটকটি ইউটিউবে দেখেছেন ৫৬ লাখেরও বেশি দর্শক। যদি ১৫ দিনের মধ্যে নাটকটি কোটি ভিউ হয় তাহলে বাংলা নাটকের ইতিহাসে এটি হতে পারে অনন্য রেকর্ড। এর আগে, গেল বছরে মাত্র ১৬ দিনে কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়ে বাংলা নাটকের ইতিহাসে অনন্য রেকর্ড গড়ে মহিদুল মুহিম পরিচালিত ‘শিল্পী’ নাটক; যেখানে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

 

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর