1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
সরাসরি সার্ভিস বন্ধ লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

সরাসরি সার্ভিস বন্ধ লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের

রিপোর্টার নাম
  • প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ১৯৫ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: করোনা ভাইরাস (ওমিক্রন ভেরিয়েন্ট) সংক্রমন বৃদ্ধির কারণে বাংলাদেশ হাইকমিশন, লন্ডন  বৃহস্পতিবার (৬ জানুয়ারি) থেকে ‘ওয়াক-ইন’-এর মাধ্যমে (অ্যাপয়েন্টমেন্ট ছাড়া) সব ধরনের কনস্যুলার সেবা প্রদান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। তবে অ্যাপয়েন্টমেন্ট-এর ভিত্তিতে ও ডাকযোগে সকল কনস্যুলার সেবা যথারীতি প্রদান করা হবে। হাইকমিশনের ওয়েবসাইট-এ নিম্নলিখিত লিংক থেকে অ্যাপয়েন্টমেন্ট বুক করা যেতে পারে: https://bhclondon.org.uk/appointment-booking

অ্যাপয়েন্টমেন্ট নিয়ে কনস্যুলার সেবাগ্রহিতাদের ন্যূনতম দুটি টিকা দেয়া থাকতে হবে (গ্রহণযোগ্য ব্যতিক্রম ছাড়া) এবং অ্যাপয়েন্টমেন্টের ২৪ ঘন্টার মধ্যে সেবা গ্রহিতাদের নিজস্ব এনএইচএস অ্যাপে নেগেটিভ লেটারেল ফ্লু টেস্টের রেজাল্ট আপলোড করতে হবে। হাইকমিশন থেকে যে কোন সেবা গ্রহণের জন্য মাস্ক ব্যবহার সকলের জন্য বাধ্যতামূলক (গ্রহণযোগ্য ব্যতিক্রম ছাড়া)।

‘ওয়াক-ইন’-এর মাধ্যমে কনস্যুলার সেবা প্রদান সাময়িকভাবে বন্ধ করার সিদ্ধান্ত যদিও হতাশাজনক, আমরা আশা করি সবাই বুঝতে পারবেন যে সেবাগ্রহিতাদের এবং মিশনের সেবা প্রদানকারী কর্মকর্তা-কর্মচারিদের স্বাস্থ্য নিরাপত্তা সুরক্ষার জন্যই এই পদক্ষেপ নেয়া হয়েছে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর