1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
মুক্তি পাচ্ছে থ্রিলার সিনেমা ‘আগামীকাল’ - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

মুক্তি পাচ্ছে থ্রিলার সিনেমা ‘আগামীকাল’

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৬০ বার ভিউ

আয়সা আখতার বিথি,ঢাকা থেকে:  ভালোবাসা ও বিশ্বাসঘাতকতার গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইকোলজিকাল থ্রিলার সিনেমা ‘আগামীকাল’। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। বৃহস্পতিবার সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে সিনেমাটির ট্রেইলার। টান টান উত্তেজনায় ভরপুর ট্রেইলারটি দর্শকের পছন্দ হয়েছে।ডাবিংয়ের কাজ হয়েছে রিপন নাথের সাউন্ড বক্স স্টুডিওতে। এছাড়াও ফলি সাউন্ড ও কালারসহ যাবতীয় পোস্ট প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে কলকাতার টকিজ স্টুডিওতে।

এরইমধ্যে জানা গেলো, সিনেমাটি আগামী ২৪ ডিসেম্বর দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে।নির্মাতা জানান, প্রায় ৪০টি হলে মুক্তি পাবে সিনেমাটি।‘মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনাল’ এর ব্যানারে নির্মিত ও দি অভি কথাচিত্র পরিবেশিত এই সিনেমায় অভিনয় করেছেন জাকিয়া বারি মম, মামুনুন ইমন, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ ও টুটুল চৌধুরী প্রমুখ।

চলচ্চিত্রটির জন্য আবহসংগীত পরিচালনা করেছেন স্বনামধন্য সঙ্গীত পরিচালক ইমন সাহা। চিত্রগ্রহণের দায়িত্ব পালন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক কমল চন্দ্র।

২ ঘণ্টা ৮ মিনিটের এই চলচ্চিত্রে একটি রবীন্দ্রসঙ্গীতসহ রয়েছে মোট চারটি গান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কোনাল, সুজন আরিফ, অর্পণ কর্মকার। গানগুলোর সংগীতায়োজনে ছিলেন পৃথ্বীরাজ ও সুজন আরিফ।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর