1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
জংলি কমার্শিয়াল অ্যাকশন থ্রিলার সিনেমা - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন

জংলি কমার্শিয়াল অ্যাকশন থ্রিলার সিনেমা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৪৪ বার ভিউ

রাবেয়া সুলতানা,ঢাকা থেকে:পরনে লুঙ্গি,ঠোঁটে সিগারেট,বাঁ হাতে দিয়াশলাই কাঠি জ্বলছে,পেছনে আগুনের লেলিহান শিখা!পুড়ছে দোকান,পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারো দেহ,চোখে মুখে প্রতিশোধের স্পৃহা।ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট।হাতের ওপর বসে থাকা একটি কাক,কাকের লাল চোখ জন্ম দিচ্ছে নতুন এক কৌতুহলের।জংলির এমন লুকের পোস্টার প্রকাশ করে জানান দেন ঈদুল আজহায় আসছেন তিনি।

পোস্টার প্রকাশের পর তা রীতিমত ভাইরাল। অনুরাগীরা যে যার মত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে প্রশংসায় ভাসিয়েছিলেন।কেউ কেউ কথা জানিয়েছিলেন ঈদে পারফেক্ট একটি অ্যাকশন থ্রিলার গল্পের ছবি আসছে। পরে শুরু হয় ছবিটির শুটিং।ঢাকার পর মানিকগঞ্জে হচ্ছিল এর শুটিং। জংলি টিম জানিয়েছেন এতো মধ্যে সিনেমাটির পঞ্চশভাগ শুটিং সম্পন্ন হয়েছে।যাতে সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী।

সম্প্রতি সিনেমাটির কয়েকটি শুটিং দৃশ্য ফাঁস হয়।তার আগে ফাঁস হয় আরেক তুমুল আলোচিত ছবি ‘তুফান’ এর শুটিং দৃশ্য। দুটি ছবির শুটিং দৃশ্য নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে আলোচনা। শাকিব খানের ‘তুফান’ নিয়ে আলোচনা ঠিকঠাক থাকলেও জংলি নিয়ে আলোচনা চলে যায় ভিন্ন পথে। কথা উঠে সিনেমাটিতে সিয়ামকে যে ধরণের লুকে পোস্টারে দেখানো হয়েছে তেমন দৃশ্য সিনেমায় দেখা যবে না। বলা হয়, এটি একটি সামাজিক গল্পের ছবি। যে ছবিতে সিয়ামকে পাড়ার বখাটে একজন মাস্তান হিসেবেই হাজির করা হবে। এতে অ্যাকশন দৃশ্য খুব একটা নেই। প্রখ্যাত পরিচালিক মালেক আফসারিও তার একটি ভিডিও কন্টেন্টে বিষয়ে কথা বলেন।

এর প্রেক্ষিতেই যোগাযোগ করা হয় জংলি সিনেমার পরিচালক এম রাহিমের সঙ্গে। তিনি বললেন, আমি সবসময় কমার্শিয়াল সিনেমায় বিশ্বাস করি। জংলি পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমা। এতে রোমান্স, অ্যাকশন, ড্রামা, সাসপেন্স সবই আছে। এই ঈদে দর্শকের জন্য দারুণ সারপ্রাইজ হতে যাচ্ছে জংলি।’

‘শান’ সিনেমা দিয়ে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয়েছিল এম রাহিমের। প্রথম ছবি মুক্তির দুই বছর পর দ্বিতীয় সিনেমা নির্মাণে নেমেছেন তিনি। মুক্তির জন্য ঈদের মত বড় উৎসবকেই বেছে নিয়েছেন। শুটিং আপডেট জানিয়ে নির্মাতা বলেন, ‘জংলি’র একটানা শ্যুটিং চলছে। প্রায় ৫০ ভাগ শ্যুটিং ইতি মধ্যেই শেষ হয়েছে। একই সাথে ইন্ডিয়ায় পোস্ট প্রোডাকশনের কাজও চলছে।অনেক বড় একটা অ্যাকশন সিক্যুয়েন্সের শ্যুট শেষ হলো মাত্র। সিয়াম কিছুটা আহতও হয়েছে।তবে আমরা পুরোদমে শ্যুটিং চালিয়ে যাচ্ছি।’

এদিকে অনেকেই কথা তুলেছেন জংলিতে সিয়ামের লুকটি পুষ্পা ছবির আল্লু অর্জুন কিংবা দাসারা ছবির নানীর লুকের সাথে মিল খুঁজেছেন কেউ কেউ। ছবিটি তাই তামিল কোনো ছবির রিমেক কিনা সে প্রশ্নের উত্তরও দিয়েছেন পরিচালক। তার ভাষ্য, জংলি পুরোপুরি ইউনিক গল্প। কোনো ছবির রিমেক বা কপি নয়।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর