1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
বিবিসিসিআই এর সাথে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর নেটওয়ার্কিং সভা - Ajkal London
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

বিবিসিসিআই এর সাথে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর নেটওয়ার্কিং সভা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৪ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: বাংলাদেশী ব্যবসায়ীদের মর্যাদাশীল সংগঠন ব্রিটিশ—বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি (বিবিসিসিআই)র সাথে বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি’র সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ এপ্রিল বিবিসিসিআই বোর্ড রুমে দুপুর ১২টায় এ সভা অনুষ্ঠিত হয়। বিবিসিসিআই সভাপতি সাইদুর রহমান রানুর সভাপতিত্বে নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যস্থ বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।

বিবিসিসিআই মহাপরিচালক এএইচএম নুরুজ্জামানের উপস্থাপনায় বক্তব্য রাখেন, বিবিসিসিআই এর লন্ডন রিজিওনের প্রেসিডেন্ট মোঃ মনির আহমদ, সাবেক সভাপতি ও উপদেষ্টা শাহগীর বকত ফারুক, সাবেক সভাপতি বশির আহমেদ, ডেপুটি ডিরেক্টর জেনারেল দেওয়ান মাহদী চৌধুরী, সহ—সভাপতি আবুল কালাম আজাদ, প্রেস অ্যান্ড পাবলিকেশনের পরিচালক এম এ লাকী, বিবিসিসিআই পরিচালক, ফল ও সবজি আমদানিকারক সমিতির সভাপতি রফিক হায়দার, পরিচালক ও উপদেষ্টা মহিব চৌধুরী

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর