1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে - প্রধানমন্ত্রী - Ajkal London
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :

আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে – প্রধানমন্ত্রী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ১১ বার ভিউ

নজরুল ইসলাম,ঢাকা থেকে: দেশের জনগণকে কিছু দেয়ার জন্য আওয়ামী লীগ ক্ষমতায় আসে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। জনগণের কাছ থেকে কিছু নিতে নয়, আওয়ামী লীগ ক্ষমতায় আসে কিছু দিতে। আর বিএনপি ক্ষমতায় আসে জনগণের মুখের আহার কেড়ে নিতে।তিনি বলেন, রমজান মাসে বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে এবং খাবার খেয়েছে আর আওয়ামী লীগ জনগণের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করেছে ৷
আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে দলীয় নেতা-কর্মী, বিভিন্ন পেশাজীবী,বিচারক, বিদেশি কূটনীতিক, পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময়ের সময় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের কল্যাণে কাজ করে। এ সময় শেখ হাসিনা আওয়ামী লীগকে ভোট দিয়ে বারবার ক্ষমতায় আনার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানান।
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশের জনগণকে কিছু দেওয়ার জন্য এবং বিএনপি আসে নিতে৷ আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে।এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানা এবং পরিবারের সদস্যদের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।
তিনি বলেন, যারা আজ গণভবনে এসেছেন, তাদের জন্য সীমাহীন আনন্দ। ঈদ সবার জীবনে বয়ে আনুক আনন্দ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পথ অনুসরণ করে দেশবাসীর জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা আমাদের অঙ্গীকার।
এসময় অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর