1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
আস্থার জায়গা খুঁজছেন মাহিয়া মাহি - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

আস্থার জায়গা খুঁজছেন মাহিয়া মাহি

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩০ বার ভিউ

বিনোদন প্রতিবেদক,ঢাকা: কয়েকদিন আগেই স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর থেকেই খুব একা হয়ে গেছেন তিনি। যা সোশ্যাল মিডিয়া ফেসবুকে তার প্রোফাইলে ঢুঁ মারলেই স্পষ্ট।

এ অভিনেত্রী সোশ্যালে কখনো লিখছেন, ‘একা একা লাগে।’ আবার কখনো নিজের ছবি পোস্ট বা অন্য কোনো ছবি-ভিডিও পোস্ট করে বোঝাচ্ছেন, সিঙ্গেল হয়ে গেছেন তিনি। সিঙ্গেল থাকার যন্ত্রণারও কিছুটা আঁচ দিচ্ছেন এ অভিনেত্রী।

এ অবস্থায় আস্থার জায়গা খুঁজে ফিরছেন মাহি। তা না হলে কেন ফেসবুকে বিষণ্নতায় ঘেরা পোস্ট করবেন তিনি। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে। একটুখানি যত্ন নিও ছেলে।’

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি হঠাৎ ফেসবুক লাইভে এসে স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান মাহি। ভিডিওতে তিনি বলেন, এরকম ভিডিও করতে হবে সেটা কখনো ভাবিনি।

তিনি বলেন, আমাদের নিজেদের জন্য এটা বলাটা উচিত। সবার জানা উচিত। আমি আর রকিব সরকার আসলে খুব আন্ডারস্টান্ডিং থেকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। একপর্যায়ে মনে হয়েছে দু’জন দু’জনের জন্য না।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে রয়েছে পুত্রসন্তান ফারিশ। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর