1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
দেবী চৌধুরাণী হয়ে ফিরছেন শ্রাবন্তী - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

দেবী চৌধুরাণী হয়ে ফিরছেন শ্রাবন্তী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭৩ বার ভিউ

বিনোদন প্রতিবেদক : এবার দেবী চৌধুরাণী হয়ে পর্দায় ফিরছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভারতের জাতীয় পুরস্কারজয়ী পরিচালক শুভ্রজিৎ মিত্রের এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। আর ভবানী পাঠকের ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ।

দেবী চৌধুরাণী ছবিতে সাগরমণির চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ও মডেল দর্শনা বণিককে। টলি পাড়ায় বহুদিন ধরেই খবর এই সিনেমা। কারণ, সিনেমার সবচেয়ে বড় চমক এর স্টারকাস্ট। শুধু বাংলা নয়, ছটি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটির।

বিশেষ করে জোর দেওয়া হয়েছে প্রি-প্রোডাকশনে। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটা। শিগগিরই সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে জোর কদমে।

অভিনেতা, অভিনেত্রীদের ওয়ার্কশপ করিয়ে অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফ করতে কলকাতায় আসছেন শ্যামজি ও তার টিম। শ্যুটিং হবে বাংলাতেই। ঘোড়ায় চড়া, মার্শাল আর্টের পাশাপাশি, তলোয়ার চালানো, ধর্নুবিদ্যা সব ধরনের অ্যাকশনই থাকছে দেবী চৌধুরাণীতে।

এই সিনেমার জন্য নিজেকে তৈরি করে নিতে শুরু করেছেন শ্রাবন্তী। আগে থেকেই জিম করতে ভালোবাসেন তিনি। এবার তাতে মনোসংযোগ আরও বাড়িয়ে দিয়েছেন। পরিচালককের চাহিদা অনুয়ায়ী শরীরের আকার দিতে মরিয়া হয়ে চেষ্টা করে যাচ্ছেন তিনি।

সব মিলিয়ে ক্যারিয়ারে দারুণ সময় কাটাচ্ছেন এই বাংলার সুন্দরী। তবে সব সময়েই আলোচনায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদ শিরোনামে আসেন অভিনেত্রী। রাজর্ষি দে’র পরবর্তী ছবি ‘সাদা রঙের পৃথিবী’তে মুখ্য চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর