1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
যুক্তরাজ্য জাতীয় পার্টির পরামর্শ সভা অনুষ্ঠিত - Ajkal London
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন

যুক্তরাজ্য জাতীয় পার্টির পরামর্শ সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক : যুক্তরাজ্য জাতীয় পার্টির নতুন অনুমোদনপ্রাপ্ত কমিটির এক পরামর্শ-সভা গতকাল ২৫শে সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় পূর্ব লন্ডনের এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের নতুন সভাপতি এডভোকেট এবাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পরামর্শ-সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজু।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, জনাব মৌলানা আব্দুল মনিম। আলোচনায় অংশগ্রহণ করেন, সিনিয়র সহ সভাপতি সাজ্জাদুর রহমান পাভেল, সহ সভাপতি আব্দুস সামাদ নজরুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন চৌধুরী বুলবুল, মহানগর সভাপতি জবলু উদ্দিন, সহ সভাপতি ব্যারিস্টার আবু মুর্শেদ, মহনগর সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য রুহুল আমিন কেন্দীয় সদস্য ও সহ সভাপতি হাজী তুফায়েল আহমদ, সহ সভাপতি রমজান আলী, কোষাধ্যক্ষ মোহাম্মাদ শাহজাহান, ক্রীড়া সম্পাদক শাহেব আলী দপ্তর সম্পাদক সরওয়ার হোসেন, যুগ্ম কোষাধ্যক্ষ ছালিক উদ্দিন, কামরুল হাছান টিটু, আলকাছুর রহমান আলকাছ, রফিক মিয়া, জায়েদ আহমেদ প্রমুখ।

নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের লক্ষে ৩ টি উপকমিটি গঠন করা হয়। উক্ত সভায় মাননীয় চেয়ারম্যান জনতার বন্ধু জি এম কাদের এমপির বিরুদ্ধ পার্টি থেকে সদ্য অব্যাহতি পাওয়া নেতা মশিউর রহমান রাংগার কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বক্তৃতায় যুক্তরাজ্য জাপা নেতৃবৃন্দ আরো বলেন, জিএম কাদের ও মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে এবং ইউকে জাপা যে কোন ষড়যন্ত্রের দাঁত ভাংগা জবাব দিয়ে সর্বপ্রকার ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সর্বদা প্রস্তুত ।

সভা চলাকালীন ভিডিও কলে যুক্ত হন, বার্মিংহাম থেকে সিনিয়র সহ সভাপতি জনার ফয়েজুর রহমান চৌধুরী এম বি, সিনিয়র সহ সভাপতি জনাব নাসির উদ্দিন হেলাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির আবুল, যুগ্ম সম্পাদক শাব্বির আহমেদ শিবলী ও শিক্ষা বিষয়ক সম্পাদক আকমল হোসেন।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর