1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
এইড এন্ড কেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত - Ajkal London
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

এইড এন্ড কেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ বার ভিউ

কমিউনিটি প্রতিবেদক: আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা এইড এন্ড কেয়ার ট্রাষ্ট ইউকের উদ্যোগে গত ২২শে সেপ্টেম্বর বৃহস্পতিবার পূর্ব লন্ডনের বায়তুল আমান মসজিদে প্রফেসর মোয়াজ্জম হোসেন রওনকের সাথে এক মতবিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

সংগঠনের সভাপতি শেখ মো: মফিজুর রহমানের সভাপতিত্বে ও মিডিয়া এডভাইজার সৈয়দ জহুরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি নেতা সৈয়দ নুরুল ইসলাম, কে এম আবুতাহের চৌধুরী, আফজাল হোসেন সিদ্দিক মিয়া, সাবেক শিক্ষক মুজিবুর রহমান, আহবাব হোসেন, সুবহান বারী, শাহ হুমায়ূন কবির, আব্দুল লতিফ নিজাম, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা ওলিউর রহমান চৌধুরী প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন -সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা আব্দুল মালিক।সভায় বক্তারা সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর মোয়াজ্জম হোসেন রওনকের বহুমুখী শিক্ষা ও মানবতামূলক কাজের ভূয়সী প্রশংসা করেন । এইড এণ্ড কেয়ার ট্রাস্টের ত্রান তৎপরতায় বাংলাদেশে সহযোগিতা করায় প্রফেসর রওনকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় ।

সভায় জৈন্তা উপজেলার মরহুম চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির মৃত্যুতে দোয়া করা হয় । দোয়া পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম ।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর