1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
ঈদে মুক্তি পাচ্ছে ‌ময়ূরাক্ষী - Ajkal London
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঈদে মুক্তি পাচ্ছে ‌ময়ূরাক্ষী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : রবিবার, ১২ মে, ২০২৪
  • ১১২ বার ভিউ

রাবেয়া সুলতানা,ঢাকা থেকে: ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে ‘ময়ূরাক্ষী’ সিনেমা। নির্মাতা রাশিদ পলাশ শনিবার (১১ মে) নিজ ফেসবুকে সিনেমাটির একটি পোস্টার পোস্ট করে এই ঘোষণা দেন।

নির্মাতা বলেন, ‌এরই মধ্যে সিনেমাটি মুক্তি দেওয়ার জন্য কয়েকটি তারিখ আমরা নির্ধারন করেছিলাম। কিন্তু সময়গুলো ঠিক পারফ্যাক্ট মনে হচ্ছিল না। ঈদে সবাই একটা ফেস্টিভ মুডে থাকে। তাই আমরা এই সময়টা বেছে নিয়েছি। আমরা চাই মানুষ আমাদের সিনেমাটা দেখুক।

গোলাম রাব্বানী গল্প ও চিত্রনাট্যে সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন ববি-দীপ জুটি। প্রেম আর প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ আরও অনেকে।

সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব এবং গান গেয়েছেন মুহিন খান, কোনাল, পুর্ণতা, তরসা, জাহিদ নিরব।আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। এর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন এক সময়কার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর