1. admin@ajkallondon.com : Ajkal London : Ajkal London
  2. ajkallondon@gmail.com : Dev : Dev
দর্শকদের ভালোবাসাই সবচেয়ে বড় অনুপ্রেরণা-তানজিন তিশা - Ajkal London
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

দর্শকদের ভালোবাসাই সবচেয়ে বড় অনুপ্রেরণা-তানজিন তিশা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ বার ভিউ

আয়সা আখতার বিথি,ঢাকা থেকে:তানজিন তিশা। পুরোদস্তুর অভিনেত্রী। কাজ নিয়েই ব্যস্ত। অন্যদিকে দর্শকরা তাকে নিয়ে ব্যস্ত ইউটিউবে। সম্প্রতি এই তারকা অভিনীত ৪০টি নাটক স্পর্শ করেছে কোটি ভিউয়ের মাইলফলক। আর এটিকে ক্যারিয়ারে বড় অর্জন হিসেবেই দেখছেন এ অভিনেত্রী।

তার ভাষ্য, ‘কখনো ভাবিনি যে, এত নাটক কোটি ভিউয়ের মাইলফলক ছুঁবে। এ জন্য দর্শকদের অনেক কৃতজ্ঞতা জানাই।তাদের সবাইকে ভালোবাসা।দর্শকদের এমন সাড়া তানজিন তিশাকে কতটা অনুপ্রাণিত করে- এমন প্রশ্নে এ অভিনেত্রীর বক্তব্য, ‘দর্শকদের ভালোবাসাই সবচেয়ে বড় অনুপ্রেরণা। তাদের কারণেই মনে হয় যে, আমাকে আরও ভালো কাজ করতে হবে। আমি তাদের এই ভালোবাসাতেই সামনে এগিয়ে যেতে চাই।’

তানজিন তিশা অভিনীত কোটি ভিউয়ের নাটকগুলো হলো- অবুঝ দিনের গল্প (পার্ট ১), ঘটক, শেষটা অন্যরকম ছিল, প্রেমছবি, ছেলেটা বেয়াদব (পার্ট ১), জীবন, এক্স গার্লফ্রেন্ড, এক্স বয়ফ্রেন্ড, দ্য এন্ড, হঠাৎ দেখা, মোবাইল চোর, একবার বলো ভালোবাসি, তাকে ভালোবাসা বলে, কেমন যেন তুমি, শুনতে কি পাও, ভালোবাসি তুমি আমি, মি অ্যান্ড ইউ, অনলি মি, মধ্যবিত্ত, আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না, প্রেমে পড়া মানা, আমার প্রেম তুমি, ভালোবাসা তুই, খুঁজছি তোমায়, একমুঠো প্রেম, হ্যালো শুনছেন?, আনটোল্ড লাভস্টোরি, ভেরি রিসেন্টলি, বউ এত সুইট ক্যান?, লল, আফ্রিকান বউ, অবুঝ দিনের গল্প ২, তুমি আমার হবে, ওয়েডিং ক্রাশ, দরদ, এক্স ওয়াইফ, আই অ্যাম সিঙ্গেল, বিউটিফুল লাইয়ার, ওলটপালট ও অ্যারেঞ্জ লাভ।

বর্তমানে বেশ কিছু একক নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তানজিন তিশা। এদিকে আগামী ৩০ সেপ্টেম্বর ভক্তদের আয়োজনে একটি গেট-টুগেদার অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘এই অনুষ্ঠানটি হতে যাচ্ছে আমার ভক্তদের আয়োজনে। এতদিন ধরে আমার ভক্তদের যত গ্রুপ আছে, তাদের অভিযোগ ছিল যে, আপুর সঙ্গে কেন আমাদের গেট-টুগেদার হচ্ছে না! অবশেষে তা হতে যাচ্ছে, বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত।’

চলতি বছর নাটক-ওয়েব ফিল্ম মিলিয়ে ৫২টিতে কাজ করেছেন তানজিন তিশা। এর মধ্যে লোহার তরী, মানি মেশিন, এই অবেলায়, ঋণ, ঘটক, সিকিউরিটি গার্ল, প্রিয় শুভ্রা, মনোফোবিয়া, অমানুষ, লাভ ট্রিপ, ওয়েডিং ক্রাশ, নবাবী প্রেম, রিক্সা গার্ল, চিত্রা তার অপেক্ষায়, পুষ্প শুনছো?, প্রস্থান, চিংকি পিংকি উল্লেখযোগ্য।

Google News

নিউজ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর